অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

আমার কষ্ট গুলো বড্ড লম্পট
অন্যের সুখের ভাগ চায়?
.
- ফাইয়াজ ইসলাম ফাহিম

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Faiyaj
১১-০৬-২০১৮ ১৫:০৮ মিঃ

হুম কবি!!!!

faizbd1
১০-০৬-২০১৮ ২০:৫৯ মিঃ

দুঃখের ভাগ না চাইতে পাওয়া যায়
কিন্তু সুখের ভাগ কী পায় !