আমি নারী কি নিয়ে ভাবি
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৯-০৪-২০২৪

আমি নারীর কথা ভেবে হারিয়ে যাই চিন্তার দেশে
আমি নারীর সৌন্দর্য নিয়ে ভাবী
আমি নারীর বক্ষের সফেদ গম্বুজ নিয়ে ভাবি
গম্বুজের ভিতরের জলের তরঙ্গ নিয়ে ভাবি?
আমি নারীর চোখ নিয়ে ভাবি
নারীর চোখের তারকায় প্রেম স্বপ্নের খেলা দেখি
যৌবনের জলন্ত অগ্নিপিন্ড দেখি।
.
আমি নারীর ভ্রু নিয়ে ভাবি
ভ্রুরু'র লোমে প্রেমের তেজস্ক্রিয়তা দেখি
আমি নারীর দীঘল কেশ নিয়ে ভাবি
দক্ষিণা হাওয়ার স্পর্শ দেখে কেশের নৃত্য দেখি
কেশ ছুড়িতে যুবকের বক্ষ ছেদ হতে দেখি।
.
আমি নারীর নাসিকা নিয়ে ভাবি
নাসিকার মৃদ্যু গরম হাওয়া নিয়ে ভাবি,
সঙ্গমের উচ্ছ্বাসের তীব্রতা দেখি
আমি নারীর দন্ত নিয়ে ভাবি
দন্তের চিকনাইয়ে প্রেমের সজীবতা দেখি।
.
আমি নারীর নাভি নিয়ে ভাবি
নারীর নাভিতে প্রেমের স্লোগ্লান থেকে ভেসে আসা কার্তুযের ছিদ্রের কথা ভাবি।
আমি নারী নিয়ে ভাবি
আমি নারীর নাভির নিচে দু আঙ্গুল গভীর যোনিপথের কথা ভাবি
আমি নারীর কথা ভাবি
নারীর যোনিপথে সুখ মিশ্রিত কষ্ট দেখি
শত আঘাতে যোনির সজিবতা দেখি।
.
আমি নারী নিয়ে ভাবি
নারীর কোমল হস্ত নিয়ে ভাবি,
নারীর কোমল হাতের থাপ্পর খাবার আশায়
কবে বিভর হবো সেই আশা করে থাকি।
.
আমি নারী কে নিয়ে ভাবি
নারীর মাজার বিদ্যুত চমকানি দেখে
মম কামনা কে আহত হতে দেখি।
.
আমি নারী কে নিয়ে ভাবি
আমি নারীর মন নিয়ে ভাবি
কিন্তু নারীর মনের কোন খুঁজে পাই না
নারীর মনের স্থিরতা দেখি না,
শুধু দেখি নারীর মন ছুটছে
নারীর মন শত যুবার মন লুটছে
.
আমি নারী নিয়ে ভাবি
কিন্তু নারীর মন কেমনে স্থির থাকবে
খুঁজে পাই না সেই চাবি,
আমি নারী কে নিয়ে ভাবি
নারীর মন নিয়ে ভাবি
কখন জানি নারীর মন
অন্য পুরুষের প্রেম পুকুরে খায় খাবি?
.
আমি নারী কে নিয়ে ভাবি
আমি নারীর স্বভাব নিয়ে ভাবি,
যার টাকা আছে যশ আছে
তার কাছেই আছে নারীর মন স্থির করার চাবি
আমি নারী কে নিয়ে ভাবি?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
১০-০৬-২০১৮ ১৯:১৯ মিঃ

আমি নারী নিয়ে ভাবি
কিন্তু নারীর মন কেমনে স্থির থাকবে
খুঁজে পাই না সেই চাবি,
আমি নারী কে নিয়ে ভাবি
নারীর মন নিয়ে ভাবি
কখন জানি নারীর মন
অন্য পুরুষের প্রেম পুকুরে খায় খাবি?
.
আমি নারী কে নিয়ে ভাবি
আমি নারীর স্বভাব নিয়ে ভাবি,
যার টাকা আছে যশ আছে
তার কাছেই আছে নারীর মন স্থির করার চাবি
আমি নারী কে নিয়ে ভাবি?