অস্তিত্ব
- অনিমেষ বিশ্বাস ২৯-০৩-২০২৪

মৃত স্বপ্নের পিছু ছুটে
ক্লান্ত হই না আর
সুখবিলাসের সুপ্ত আশাগুলো
সূতো ছেঁড়া ঘুড়ির মত
অনিশ্চয়তার বাতাসে
দুলতে দুলতে
অজানায় পানেই
খুঁজে নেয় আপন অস্তিত্ব!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।