মুক্তি
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

তোমার হৃদ্যতা দেখে
আমি মাতোয়ারা হয়েছিলাম,
অলীক খোয়াবে বিভোর ছিলাম
তোমার নিমরাজি কথায় আমি পর্যুদস্ত
ভাল থেক তিলোত্তমা মরিয়ম
কবিতা হয়ে বেঁচে থেক অনন্তকাল
ভালবাসার জিম্মা থেকে তোমায় আজ মুক্তি দিলাম.....
.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।