অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ০৪-০৫-২০২৪

ট্রেনের ভিড় উপেক্ষা করে তোমার পানে চেয়ে আছি অনিমেষ
হঠাৎ দেখি পকেটে আমার লাল সানগ্লাসটা নেই,
হে পদ্মরাগ ট্রেন তোর বক্ষের অসুর যদি আমার প্রাণটা নিয়ে নিতো
তবুও মরেও খুশি হতাম কারণ তোর বক্ষে আমার স্বর্গ কে দেখেছি.....
.
- ফাইয়াজ ইসলাম ফাহিম

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।