কারগারে কী থাকতে আছে?
- মো : নাহিদ সরদার ২৬-০৪-২০২৪

কারাগারে কি থাকতে আছে
মো: নাহিদ সরদার
কারাগারের চার কোণায় থাকবে চারটা গোলাপ
ওখানে বিচ্ছিরি গন্ধ
আর থাকতে হবে একজন গায়ক
তবে একজন কৌতুক অভিনেতা থাকলে মন্দ না
কই কারাগারে কেউতো হাসতে দেখিনি
একটাও গান গাইতে দেখিনি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।