কারাগারে কি থাকে
- মো : নাহিদ সরদার ১৯-০৪-২০২৪

কারাগারে কি থাকে
মো: নাহিদ সরদার

কারাগারে থাকে কিছু রাতজাগা কষ্ট
ফ্লোরে বিছান পদচিহ্ন
দেখেই বোঝা যাবে কে বা কারা নিরপরাধ
ঘুমহীন পদচিহ্ন দেখলে সহজেই বুঝে নিতে পারবেন এটা নির্ঘাত নিরপরাধী
আগেই বলেছি , নিরপরাধ ঘুমায় না।
দেয়ালে পাবে কিছু লেখা কথা
এই যেমন ধরুন
মারিনি গাজায় টান তবু কেন দিলে এ অাঁধার
অথবা লেখা থাকতে পারে ঠিকানা সম্বলিত একটা নাম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।