কারাগার
- মো : নাহিদ সরদার ২৯-০৩-২০২৪

কারাগর
মো: নাহিদ সরদার

কারাগর খিলখিল করে হাসে
কখনও বা কাঁদে
কখনও বা মশকরা করে
এখানে চোরপুলিশের জানাশোনা বেশ
এখানে টাকার খেলা চলে রাত অব্দি
এখানে যা চাইবেন - তাই মেলে
এখানে কেউ কেই হয়ে যেতে পারে পাগল
এখানকার কথাগুলে বেশ জোরাল হাঘাত আনে।
এখানে পাপকে করা যায় পূন্য
এখানে পূন্য করা যায় পাপ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।