কারাগারে কে আপন?
- মো : নাহিদ সরদার ২৪-০৪-২০২৪

কারাগরে কে আপন?
মো: নাহিদ সরদার

কারাগর সবচেয়ে অপরিচিত মনে হবে আপনার কিছু প্রিয় মুখ
বিশ্বাস করুন আপনি তাকাতেই পারবেন না - জল এসে যাবে,
কারাগর পুলিশেরা আপনার আপন হতে পারে
না - না - না ভুল বলেছি
সে আপন স্বার্থপর - কেবল পেটপুরে লাভ খোঁঝে
কারাগরে কেবলই
আসামিরাই আপন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।