ফেরারি-২
- মো : নাহিদ সরদার ২৬-০৪-২০২৪

ফেরারি - ২
মো: নাহিদ সরদার

হে ঈশ্বর চির ঘুম দাও
চির অন্ধ দাও
চির পঙ্গুত্ব দাও
তবে সাবধান বসন্ত দিওনা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।