চালানপত্র
- মো : নাহিদ সরদার ২৪-০৪-২০২৪

চালানপত্র
মো: নাহিদ সরদার

এই চালান পত্রে বেশি কিছু থাকে না
তবে যেটুকু থাকে তাতেই আপনি হয়ে যেতে পারেন বিশ্ব সংসারে অযোগ্য নমুনা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।