কারাগারে যা দেয়না
- মো : নাহিদ সরদার ২৫-০৪-২০২৪

কারাগরে কোনো কাগজ দেয়না
যদি সুইসাইড নোট লিখি
কারাগরে কোনো কলম দেয়না
যদি সুইসাইড করি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।