ভাল থেক মন
- মো : নাহিদ সরদার ২৫-০৪-২০২৪

ভাল থেকো মন
মো: নাহিদ সরদার
একপলক তাকাতেই প্রিয় বটগাছ ন্যাড়া হলো
প্রিয় মুখগুলো ঝলসে গেল
বিশ্বাসী চোখগুলো এলোপাতাড়ি দেখে নিল
সব চোখ অবিশ্বাস নিয়ে তাঁড়া করে দিল
প্রিয় ঘুর, গ্রাম, স্কুল, মাঠ
বিরোধ বিরোধ খেলা করে গেল
কেবল একটা মন
এখনও অামার বিরুদ্ধে বলিনি
ভালো থেকো মন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।