চলতে গেলে হোঁচট লাগে
- মো : নাহিদ সরদার ২৫-০৪-২০২৪

চলতে গেলে হোঁচট লাগে
মো: নাহিদ সরদার

চলতে গেলে হোঁচট লাগে
যা ছিল তাই ভাগ্যে
কি হয়েছে কি তা নয় কথা
যা হয়েছে যাকগে।
একটু না হয় ব্যথা পেলি
মাটির গড়া অঙ্গে
উঠে দাঁড়ায়ে যারে ভুলে
যা ঘঠেছে তোর সঙ্গে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।