আগুন ভেঁজা ভাব
- মো : নাহিদ সরদার ২৬-০৪-২০২৪

আগুন ভেঁজা ভাব
মো: নাহিদ সরদার

ঘাস কোমল হৃদয় থেকে বলছি
উপরে তাঁকাও
দ্যাখো ভেসে যাচ্ছে জল মেঘ
বৃক্ষ দ্যাখো গা ধুঁয়েছে বৃষ্টি
নদী দ্যাখো ভেসে যাচ্ছে জল
এবার নিজেকে দ্যাখো
সারা গায়ে জল মাখা
তবুও আগুন ভেঁজা ভাব।
ঘাস কোমল হৃদয় থেকে বলি
কোমলতা দিয়ে কোমল ছোঁও
অাগুন ভেঁজা ভাবটা কেটে যাবে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।