তৃষ্ণার সীমানা
- কবিতার কবি মাহামুদুল হাসান ২৫-০৪-২০২৪

তৃষ্ণার সীমানা

তুমিতো আমাকে পড়নি কখনো কোনদিন

দেখনি ভেতটা ঘুরে কত সাদা ফুলের মতো রঙ্গিন

শুধু সংসার পাতলে কি এ জিবন মেটাবে সমুদ্রের ঋণ

হবে কি আকাশ ও নীলিমা জানা
অথবা বালুচরের বুকে গুপ্ত পথের ঠিকানা

তোমাকে জানাতে পাখির ড়ানার কাছে পুড়ছে হৃদয় বিশ্বাসে তৃষ্ণার সীমানা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।