আগন্তুুক
- আবরার আকিব ২৬-০৪-২০২৪

একদিন তোমার আকাশে
হাজার তারার মাঝে
একটি তারা হয়ে
সহসা উঠবো জ্বলে
একদিন তোমার উঠানে
হাজার জোনাকীর ভীরে
একটি জোনাকী হয়ে
সহসা উঠবো ডেকে।
একদিন শিশির হয়ে
কোন এক ভোড়ে
সহসা তোমার হাতে
পড়বো আমি ঝড়ে
একদিন তোমার ঠিকানাতে
আসবো আগন্তুক হয়ে
তোমায় যাব নিয়ে
দূর বহু দূরে
সহসা তোমায় নিয়ে
যাব আমি হারিয়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।