নব- জীবন
- আবরার আকিব ২৯-০৩-২০২৪

সুরের মাঝে সুর বেঁধেছি
গানের মাঝে প্রাণ
শব্দ দিয়ে গান লিখেছি
শব্দে সুরের ঘ্রাণ
দুঃখ সুখে খুঁজে পেয়েছি
নব জীবনের উত্থান
হাজার স্বপ্নে ঘর বেঁধেছি
পেড়িয়েছি জীবনের তুফান
আঁধারের মাঝে খুঁজে পেয়েছি
নতুন জীবনের আহবান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।