শামুকের ধর্ম
- আবরার আকিব ২৫-০৪-২০২৪

একদিন এক শামুক কে
হঠাৎ আমি দেখলাম উড়তে
তাকে আমি প্রশ্ন করলাম
শামুক তুমি উড়ছো কেন?
তোমার ধর্ম সাতার কাটা
উড়ছো তবে তুমি কেন?
শামুক বললো হেসে হেসে
শামুকের কী ধর্ম আছে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।