আগন্তুুক -০২
- আবরার আকিব ১৬-০৪-২০২৪

আগন্তুক
দূরে তাকাও
দেখো ঐ আকাশপানে
তনয়ার মুখচ্ছবি আছে ভেসে
আগন্তুুক দূরে তাকাও
কী কিছু কী দেখতে পাচ্ছনা?
তনয়ার ঘনকালো মায়াবী চোখ দেখতে পাচ্ছনা?
এলোকেশী চুল
পদ্ধফুলের মতন হাসি
উড়ন্ত শাড়ির আচল
শেকলে আবদ্ধ আলতা রাঙানো পা।
আগন্তুুক দূরে তাকাও
সত্যিই কী কবে কিছু দেখতে পাচ্ছনা তুমি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।