অথচ
- সোহেল আহমদ ২৯-০৩-২০২৪

যত নগ্নতা, তত অশান্তি-
অথচ সুস্থ রীতিতে সব প্রশান্তি!

যত অধর্ম, তত দুর্ভাগ্য-
অথচ পুণ্যকাজের সুখ সম্ভোগ্য!

যত প্রবৃত্তি, তত নিরাশা-
অথচ নির্লোভের নেই দুরাশা!

যত দুর্নীতি, তত উচ্ছন্ন-
অথচ নীতির পথ প্রেমে প্রচ্ছন্ন!

যত চাতুরি, তত বিপত্তি-
অথচ সরলতায়ই সব আপত্তি!

১/৭/২০১৮ ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।