চেয়ে রয়
- আবরার আকিব ১৯-০৪-২০২৪

পিনপতন নীরবতা ....
চুপচাপ চেয়ে রয় সে
অবেলায় কে কথা কয়?
হৃদয়ে বাজায় শঙ্খধ্বনি
কী তার পরিচয়?
চুপচাপ হাতে হাত রাখে সে
আবারো চেয়ে রয় অপলক
মায়াবী চোখে ভস্মীভূত করে আমায়
শিরায় শিরায় কম্পন অনুভূত হয়
চেয়ে রয় সে তবু অপলক !
হৃদয় পোড়ায় সে !
একশো একটা শূল বিদ্ধ করে
কোমন করে তাকিয়ে রয় !
চোখ ফেটে জল আসে
পাহাড় চিড়ে যেমন ঝর্ণা নামে
কথা দাও,
এমন করে আর তাকাবে না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।