দিবারাতি
- আবরার আকিব ২৫-০৪-২০২৪

মানবী,
তুমি চাইলে একশো একটা নীলপদ্ম দিব ছড়িয়ে তোমার উঠানে
তোমার জন্যে ১88 ধারা ভঙ্গ আমি পারবো করতে
তুমি পাশে থাকলে মরণসাগর পারবো আমি পাড়ি দিতে
মানবী,
আমি তোমার রুপের পূজারি
তোমারে করি পূজা দিবারাতি ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।