জলবন্দি
- সোহরাব হোসেন - অণুকাব্যের মেলা ২৫-০৪-২০২৪

বানের জলে অষ্টপ্রহর রয়েছি ঘরবন্দি,
বেকার বসে আকাশ দেখে আঁটছি মনে ফন্দি।
বানাই যদি ছোট্ট একটা কোসাই—
ভাসিয়ে জলে ঘুরবো বলে মশাই!
শত হলেও অতিথি জল, করেই ফেলি সন্ধি।

শুক্রবার, পতেঙ্গা
০৬ জুলাই, ২০১৮ ইং।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 5টি মন্তব্য এসেছে।

klsohel
১৮-১১-২০১৮ ১৫:৩৩ মিঃ

বাংলা কবিতা

klsohel
১৮-১১-২০১৮ ১৫:৩২ মিঃ

ধন্যবাদ অনেক সুন্দর
https://bangla-love-sms.com/romantic-bangla-kobita/

robinbdbuet
২৩-০৭-২০১৮ ২৩:১৯ মিঃ

অনেক অনেক ধন্যবাদ, মামুন ভাই ☺

almamun1996
১১-০৭-২০১৮ ২২:৪২ মিঃ

সুন্দর কবিতা প্রিয় কবি। ভালো লাগলো বেশ

robinbdbuet
১১-০৭-২০১৮ ১৪:০১ মিঃ

একটা লিমেরিক লিখার চেষ্টা করেছি।