ভালোবাসি তোমায়....আমি
- Md Rasel Mia - পাগলের বিলাপ ২৯-০৩-২০২৪

স্নিগ্ধ শীতল হাওয়াতে
কাজল কালো কেশের ঘ্রাণে,
বিমোহিত মন তোমার ছোঁয়াতে!
মৃত বৃক্ষের মত এ দেহটি,
সতেজ অনুভূতি তোমারি হাত দুটি।
পরশে শিহরিত আমার এ মন,
জ্ঞান হারিয়ে ভুলে যাই এ ভুবন।
তুমি রবে আমার পাশে যতক্ষণ,
দীর্ঘ প্রশ্বাস ফেলি ততক্ষণ।
জানি তুমি চলে যাবে এখনি,
অনিচ্ছায় থাকে এ মন।
যদি এভাবেই পাশে থাকতে সারাটি - জীবন।
কেন, জানো কি তুমি..?
কারন....... ভালোবাসি তোমায় আমি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

rasel6545
২০-০৫-২০১৯ ১৭:১৮ মিঃ

ধন্যবাদ সকলকে কবিতাটা পড়ার জন্য, তবে মন্তব্য করলে ভালো হতো।।

rasel6545
২৩-০৮-২০১৮ ১৬:৩১ মিঃ

মোঃ আবদুল্লাহ আল মামুন ভাই আপনাকে ধন্যবাদ

almamun1996
১০-০৭-২০১৮ ১০:৩৭ মিঃ

সুন্দর