খে লা !
- ফয়েজ উল্লাহ রবি ২৮-০৩-২০২৪

রাতের গল্প খেলার মর্ম
মিটে যায় আঘাতে,
বিনোদন নয় যখন খেলা
মরে প্রতিঘাতে ।
কেউ হারে কেউ জিতে নিয়ম
মানতে নারাজ মন,
শালার খেলায় দূরে যায় কেউ
পর হয়ে যায় আপন ।

সোমবার
২৫ আষাঢ় ১৪২৫,
০৯ জুলাই ২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।