ছোট বাবু
- আনোয়ার হোসেন ২৯-০৩-২০২৪

ছোট বাবু
বড়ই কাবু
খায়না কিছু দিনে
রাতের বেলায় জাগছে বাবু
ঘুম হয় না তার ঋণে ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।