মেঘলা আকাশ
- আনোয়ার হোসেন ২৫-০৪-২০২৪

স্বর্ণালি
আমার মাথার উপরে মেঘলা আকাশ,
তার পরে তুমি...
না আমার পাশে।
স্বপ্নের মত ক্ষনিকের যাতনা
যাহা আমার পিছু ছাড়ে নি কখনও ।

আজ মনে পড়ে সেই পুরনো দিন গুলি
যা সচর আচর সবার মত না ।
আমি পৃথিবীর যে প্রান্তে যাই না কেন
পিছু ছাড়ে না মেঘলা আকাশ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।