অভিমান
- অনিমেষ বিশ্বাস ২৪-০৪-২০২৪

সম্পর্কের জাল ছিঁড়ে আমি
পেরোতে পারি না তোমার আকাশ
মেঘমালা আর চাঁদের লুকোচুরি -
সময় চুরি করে নেওয়া জ্যোত্‍স্না রং ,
নিমগ্ন হয়ে থাকা স্বপ্নের জাগরণে
নেই অতৃপ্তি , নেই অপূর্ণতা !
তোমার ভালবাসা আমায়
সংস্কারমুক্ত করেছে তাই
তুচ্ছ অভিমানে জড়াই না আর ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

animesh
২১-০৭-২০১৮ ০১:০১ মিঃ

Tnxx

animesh
১৩-০৭-২০১৮ ২২:১০ মিঃ

ধন্যবাদ বন্ধুরা।