বন্ধু
- প্রবীর রায় ২৩-০৪-২০২৪

বন্ধু তুই এতো নিঠুর হলি কেন
বন্ধু তুই এত পাষাণ হলি কেন
বন্ধু তুই আমায় করলি পর
বন্ধু তুই ভাঙলি নিজের ঘর
কি কারণে ভুললি আমায় বল ?
আর বলিসে নে যাবি সাথে চল
ডাকিসনে তুই আর যে নামটি ধরে
তোর স্মৃতিতে মনটা আমার পোড়ে
ভালবাসতাম সবচেয়ে বেশি তোকে
আপন বলতে তুই ছিলি দুচোখে
তুই ছিলি মোর আপদ-বিপদ পাশে
তোর থাকাতেই সাহস বুকে আসে
কি অপরাধ ছিলো বাহু ডোরে
না জানিয়েই গেলি দূরে সরে
আয় ফিরে আয় বন্ধু আমার কাছে
তোর জন্য মোর দুয়ার খোলা আছে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।