আড়াল রাখি
- প্রবীর রায় - লিমেরিক ২০-০৪-২০২৪

আমার মনে প্রশ্নের বাঁধন সহস্র ক্ষেদ পিছে
কি কহিতে কিযে বলি মুখে কুলুপ মিছে
আড়াল রাখি সবার থেকে দূরে
ভুল বুঝিলে ব্যথা হৃদয় জুড়ে
চক্ষু জলে প্রশ্ন ভাসে দেবতারা শাপ দিছে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।