সুবোদরাই খাচ্ছে মার !
- ফয়েজ উল্লাহ রবি ২৬-০৪-২০২৪

এখন সময় ঠিক নয়-
সাদামাটা সুবোদ ছেলেরাই খাচ্ছে মার !
সমাজ এখন ভালোর পক্ষে নয়-
সাধারণ জনগন চুপচাপ জীবনের ঘ্রাণি টানছে বারবার !
রাষ্ট্র এখন সবলের, দুর্বল হচ্ছে ক্ষয়-
প্রজার অর্থে চলে রাজা সেবক হয়ে করছে ভক্ষণ সরকার!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।