বিশ্বকাপ !
- ফয়েজ উল্লাহ রবি ২৫-০৪-২০২৪

পায়ে-পায়ে একটি বলে
ঘুরছে সারা মাঠ,
বিশ্বকাপের এই উৎসবে
সাজছে মাঠ-ঘাট ।
দেশে-দেশে লড়াই চলে
খেলার মাঠে সেই,
কেউ হাসে আর কেউ যে কাঁদে
এটাই নিয়তী এই ।
মেসি নেইমার ক্রিটিয়ানো
কে যে হবে সেরা,
চায়ের কাপে চুমুক উঠে
চলে কথার জেরা ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।