চোখের দেখা
- ফয়েজ উল্লাহ রবি ১৮-০৪-২০২৪

চোখের দেখায় মনের দেখা
হয়না তো তা ঠিক,
ভুল হতেই পারে শতো ভাগ
সত্য সে কোন দিক।
মেঘ করলেই যে বৃষ্টি হবে
এমনটা তো নয় !
সব মেঘের হয় না সৃষ্টি জল
কিছু মেঘের ক্ষয়।
আলো যতো আগুন ততো
সব আলোয় ফুঁড়েনা,
পাওয়ার পরও আরো বাকী
মন কিন্তু ভরেনা ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।