প্রবাস-দুই
- ফয়েজ উল্লাহ রবি ১৮-০৪-২০২৪

দেশ ছেড়ে দূর পরবাসে
কাটছে যে দিন একা,
স্বপ্ন দেখি সুখের সাথে
মাঝে-মাঝে হয় দেখা ।
ভালো আছি মনের সুখে
মন্দ নয় মোর কাজ,
মজায়-মজায় থাকি মিশে
গর্বে, নয় তো লাজ।
মনটা কাঁদে দেশের তরে
দেশের মায়ায় ফুঁড়ে,
আসবো কখন ফিরে ঘরে
ভাবলে মাথা ঘুরে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।