ছড়া-কবিতা
- ফয়েজ উল্লাহ রবি ২৭-০৪-২০২৪

মেঘের সাথে যেমন মেঘের
চলে যে খেলাধূলা,
সূর্যের সাথে চাঁদের যেমন
সম্পর্ক খোলামেলা ।
ছড়ার সাথে কবিতা যেমন
এইটুকু ব্যবধান,
ছন্দের সাথে অন্ত্য মিলে
কাব্য সমান-সমান ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।