আকাশ হাসে
- ফয়েজ উল্লাহ রবি ২৭-০৪-২০২৪

আকাশ হাসে সূর্য এলে
রাত হাসে চাঁদ জ্বলে,
আঁধার হাসে আলোর দেখায়
ঝিনুক সাগর জলে ।
মুক্ত বুকে তুচ্ছ ঝিনুক
কে রাখে তাঁর খুঁজ,
প্রেমের বুকে মধুর আশা
হয় যে সে অবুঝ ।
প্রেমের নেশা শেষ হবার নয়
রয়ে যায় জীবন ভর,
প্রেমের মানুষ দূরে গেলেও
হয়না কভু সে পর !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।