পংক্তি মালা
- ফয়েজ উল্লাহ রবি ২৭-০৪-২০২৪

মনের কথা পংক্তি মালা
সাজিয়ে দেন কবি,
নানা রঙ্গে কালের চিত্র
আঁকলে হয় যে ছবি ।
সময়টাকে ধারণ করে
কাব্যে তুলে ধরে,
তাকেই রাখে মনে মানুষ
সেই মরণের পরে ।
কবি যে তাঁর চোখে দেখেন
সমাজের এই চিত্র!
কাব্যে তিনি তুলে ধরেন
গীত-কাব্য বিচিত্র!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।