অপেক্ষা
- মনিরুল ইসলাম ফারাবী ২৯-০৩-২০২৪

আমি অধম,
তুমি বিনিদ্র আখিতে ছুয়ো না আমায়
আমি বিশাখা,
তুমি শাখায় পল্লবে মেলো না পাখা

আমি বিহারি বিশাল অট্টালিকা গড়েছি আলোয়,
যেখানে মহানন্দারা আসবে বলেছে আমায়

আমি অপেক্ষা নিয়ে বসে নেই
আছি মহামারি সন্ধায় !!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।