হুকুম
- বিচিত্র কুমার ২০-০৪-২০২৪

চাঁদের বুড়ি চাঁদের বুড়ি
খোকার বাড়ি আয়,
খোকন সোনা নাচ দেখাবে
কে যেন দুধ ভাত খায়?
.
পিয়ারা গাছে পায়রা গুলো
ডাকছে বাকুম বাকুম,
খোকার ভাত খেয়ে যা
দিলাম আমি হুকুম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।