গোপন প্রেম
- বিচিত্র কুমার ২০-০৪-২০২৪

নাম জানা দুই বন্ধু
স্বজন
আমাদের হয়নি পরিচয়,
আমার বুকে আশার
ঝিলিক
তোমার শুধু লোক
লজ্জার ভয়।

এ কূল ও কূল ভাঙ্গল
নাকো
ভাঙ্গল আমার বুক,
তোমার বুকে আছে
সখী
আমার ভালোবাসার
সুখ।

হাত বাড়িয়ে পাই না
তোমায়
মন বাড়িয়ে পাই,
চাঁদনী রাতে ঘুমের
মাঝে
তোমায় চুমু খাই।

স্বপ্ন দেখি চমকে
উঠি
ভাবি কত কি?
তোমার সম্মুখে কত
সময়
নীরবে কাটিয়েছি।

কেউ জানে না সখী
তুমি
আমার প্রাণের প্রাণ,
নিত্যদিন তোমায়
নিয়ে
লেখি নতুন নতুন গান।

দুপচাঁচিয়া,বগুড়া।
৮ জুন,২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।