হোলা ব্যাঙের বিয়ে
- বিচিত্র কুমার ২৮-০৩-২০২৪

বৃষ্টি বাদল দিনে
হোলা ব্যাঙের বিয়ে,
ছাতা মাথায় দিয়ে
সোনা ব্যাঙের মেয়ে।

তাক্ ধুম ধুম তাক্
বাজে ঢুলি ঢাক,
দোয়েল টিয়া ময়ান
নাচে
বর যাত্রীর সাথ।

ইঁদুর বিড়াল শিয়ালেরা
দেখতে আসে বিয়ে,
চোখ মেলিয়ে বর চায়
লম্বা দুটি পায়ে।

দুপচাঁচিয়া,বগুড়া।
৫ মে,২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।