আপসোস
- বিচিত্র কুমার ২৯-০৩-২০২৪

কী করেছি ভুল আমি?
কী করেছি ভুল?
সকালবেলা ফুল না তুলে
পেলাম বাসী ফুল।

শুভ্র হয়ে ফুটেছিল
উষার আলোতে,
সুবাস তার ছড়িয়েছিল
হাসি খুশিতে।

ব্যস্ততার মাঝে আমি
পাইনি তোলার সম,
গোলাপ টগর রজনীগন্ধার
নেই কারু তো আর
শরম।

আনন্দে নেচে নেচে
প্রজাপতি ডানা মেলেছে,
ভ্রমর এসে চুমু দিয়েছে
মৌমাছিরা মধু লুটেছে।

অবশেষে,
রোদ বৃষ্টিতে ভিজে ভিজে
নষ্ট হয়েছে ফুল,
সকালবেলা ফুল না
তুলে
পেলাম বাসী ফুল।

দুপচাঁচিয়া,বগুড়া
১৭.০৭.২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।