"তুমি আমাকে দেখেছ"
- ফয়েজ উল্লাহ রবি ২৭-০৪-২০২৪

তুমি আকাশ দেখেছো দেখনি তার বিশালতা
তুমি সাগর দেখেছ দেখনি তার গভীরতা।
তুমি আমাকে দেখেছ দেখনি মোর কোমলতা
তুমি দেখেছ শুধু আমার কঠিন কঠোরতা ।।
তুমি ঝর্ণা দেখেছ দেখনি তার কান্না জলের ধারা
তুমি ফুল দেখেছ দেখনি তার গায়ে কাটা সাড়া/
তুমি আমাকে দেখেছ দেখনি আমার ভালোবাসা
তুমি দেখেছ শুধু সত্য বলার প্রবণতা ।।
তুমি সুখ দেখেছ দেখনি তার পেছের দুখ
হাসি দেখেছ দেখোনি তার আড়ালে মলিন মুখ ।
তুমি আমাকে দেখেছ দেখনি আমার মহত্ব
তুমি দিয়েছ শুধু মোহ মায়ায় হারার গুরুত্ব ।

জুন ২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।