ছন্দ বিহীন
- প্রবীর রায় ২৬-০৪-২০২৪

ছন্দ বিহীন আজকের জীবন খাদে পূর্ণ পথ
বাড়ছে চমক মিথ্যে স্বপ্নে চলছে পূজোর রথ
দড়ি টানলেই ভাগ্য খুলবে বাধার গণ্ডি দূর পালাবে
করছি পূজো মনেপ্রাণে কোটি লোকের সমাগমে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।