লাল লেজের মোরগদের সাঁতার জানা বাধ্যতামূলক না
- আরিফ শামসুল ২০-০৫-২০২৪

মানিব্যাগের ছোট নোটটাই সময়মতো কেন্দ্রীয়চরিত্রে অভিনয় করে,
নদীতে নামার আগে তাই ফেসটুন অলঙ্করণ কম গুরুত্বপূর্ণ না;
বেশি মাইনে পাওয়ার পরও যে চাতকী ছোট বেশবাসে অতি উত্তরাধুনিক হয়
তার চোখের শীতশৈশব কি মিথ?

বাসে ঝুলে চলা চামচিকাপ্রাণ- জেনো,
পরিপূর্ণ সময়ে হালির লেবুরাও স্বতন্ত্র মূল্য পায় পাক
বেগারখাটা মজুরদের ঘামই প্রকৃত শিল্পী।


Motijheel, Dhaka
Monday, May 19, 2014, 16:03

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।