চুমা চুমি করুক সেক্স করুক
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

চুমা- চুমি করুক সেক্স করুক যা ইচ্ছে তাই
প্রেমিক প্রেমিকা রাজি থাকলে কোন সমস্যা নাই,
চুমা - চুমি করুক সেক্স করুক
প্রেমিক প্রেমিকা তো রাজি,
একটা পবিত্র চুমুর অপরাধে কিসে ধর্মের বীণা
উঠে বাঁজি।
.
চুমা চুমি করুক সেক্স করুক যা ইচ্ছে তাই করুক
ভালবাসায় কেন ধর্মের হানা,
ভালবাসা কি কখনো উড়তে পারবে না
মুক্ত আকাশে মেলে ডানা।
.
চুমা চুমি করুক সেক্স করুক যা ইচ্ছে তাই করুক
ভালবাসা আছে তাদের মাঝে মিশে,
ভালবাসার দৃষ্টিতে দেখ তাদের
হয়ো নাকো ভালবাসার কীট বিঁছে ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
২৪-০৭-২০১৮ ০৯:১২ মিঃ

চুমি করুক সেক্স করুক যা ইচ্ছে তাই করুক
ভালবাসায় কেন ধর্মের হানা,
ভালবাসা কি কখনো উড়তে পারবে না
মুক্ত আকাশে মেলে ডানা।
.
চুমা চুমি করুক সেক্স করুক