দুগ্ধের জলাশয়
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

তোমার দুগ্ধের জলাশয়ের টেউ দেখে আমি হতবিম্ব নীলাবতী
তোমার দুগ্ধের জলাশয় সামাল দাও,
নচেৎ তোমার দুগ্ধের জলাশয়ের একটু
জল খেতে দাও।
.
তোমার দুগ্ধের জলাশয়
বারংবার আমাকে আওভান করছে,
তুমি তো দেখছো আমি হতবিম্ব হয়ে গেছি
আমার টুঁটি শুকে গেছে।
আমি খুব তৃষ্ণাত্ব
তোমার সফেদ দুগ্ধের একটু জল খেতে দাও
তোমার দুগ্ধের জলাশয়ের টেউ শান্ত্ব করে দেই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।