ঈপ্সিত
- অনিমেষ বিশ্বাস ২০-০৪-২০২৪

বেঁচে থাকতে হাজারটা নয়
একটাই কবিতা চাই
লেখা হয়নি আজও ,
অমর হতে একটাই
কৃতি যথেষ্ট ভাই ,
হয়নি এখনও সে কাজও।
প্রেমিক হতে রোমিও নয়
চাই না দেবদাস সাজও,
মনটা একটু আকাশ ছুঁলেই
আবির আভা একটু বাতাস
প্রেয়শীর চুলে মন দোলানো,
আমি প্রেমিক হয়নি আজও ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

animesh
২৬-০৭-২০১৮ ২১:২৮ মিঃ

স্বাগত