দেবী আদুল পাঁয়ে হাঁটছো যে
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৭-০৪-২০২৪

দেবী আদুল পাঁয়ে হাঁটছো যে
ইস্ তুমি তো বড্ড বেহায়া,
দেখছো না দূর্বাঘাস তোমার
পাদপদ্মে চুম্বন করছে।
এই কাছে এসো তোমার
পাদপদ্মে ভালবাসার লালার প্রলেপ দিয়ে দেই?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।